বলিউড

অবশেষে যে কারণে রাখিকে মেনে নিলেন আদিল

মুম্বাই, ১৭ জানুয়ারি – গেল বছর প্রেমিক আদিল ডুরানির সঙ্গে গোপনে আইনি বিয়ে সেরেছেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। তবে বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই অনেক জলঘোলা করছিলেন আদিল। রাখিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করতে একেবারেই নারাজ অভিনেত্রীর স্বামী। এতে বর্তমানে এই জুটির বিয়ের বিষয়টি রীতিমতো টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

প্রথমে বিয়ে নিয়ে তালবাহানা শুরু করেন আদিল। রাখির সঙ্গে বিয়েটি মেনে নিতে চাননি তিনি। আদিলের এমন সিদ্ধান্তে গণমাধ্যমের সামনে ভেঙে পড়েন বলিউডের এই আইটেম গার্ল। এদিকে পরিবারের দোহাই দিয়ে আরও সময় চাচ্ছিলেন আদিল।

অবশেষে দীর্ঘ টানাপড়েনের পরে রাখির সঙ্গে বিয়ে স্বীকার করে নিয়েছেন আদিল। তবে হঠাৎ কীভাবে মিটল তাদের সমস্যা? জানা গেছে, বলিউড ‘ভাইজান’ এর একটা ফোনেই গত এক সপ্তাহের সমস্যার সমাধান হয়েছে।

এই বিষয়ে আদিল জানান, আমাকে ফোন করে সত্যিটাকে স্বীকার করতে বলেন সালমান ভাই। আর ওই ফোনের কথোকোপনের পরেই সব মিটমাট হয়েছে বলে জানান তিনি। তবে কোনও চাপে পড়ে বিয়ে স্বীকার করেননি, এ কথাও গণমাধ্যমের সামনে জানিয়েছেন আদিল।

এসময় আদিলকে দেখিয়ে রাখি বলেন, সালমান খান আমার ভাই, আর ইনি সম্পর্কে আমার স্বামী। আর বোনের বিয়েতে সমস্যা হলে ভাই তো সমাধান করতে এগিয়ে আসবেনই।

প্রসঙ্গত, ২০২২ এর ২৯ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাখি-আদিল। বিয়ের পর নিজের নাম বদলে ফাতিমা রাখেন এই অভিনেত্রী। তবে রাখির মায়ের অসুস্থতা ও আদিলের পরিবারের কথা ভেবে এতদিন বিয়ে গোপন রেখেছিলেন তারা। কিন্তু আর কোনো লুকোচুরি নেই। আদিলের সঙ্গেই সুখে সংসার করতে চান বলে জানিয়েছে রাখি।

আইএ/ ১৭ জানুয়ারি ২০২৩

Back to top button