জাতীয়

গ্লোরিয়া জিন্স রেস্টুরেন্টের সামনে গোলাগুলি নিয়ে যা বলছে পুলিশ

ঢাকা, ১৫ জানুয়ারি – রাজধানীর অভিজাত এলাকা গুলশান-১ নম্বরে গ্লোরিয়া জিন্স রেস্টুরেন্টের সামনে গোলাগুলির ঘটনার কারণ বর্ণনা করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ জানিয়েছেন, একটি বিকাশের দোকান থেকে টাকা লেনদেনকে কেন্দ্র করে এ গোলাগুলির ঘটনার সূত্রপাত।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় গুলশান থানার সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

ডিসি আহাদ বলেন, বিকেল ৪টার দিকে আরিফ নামের এক যুবক গুলশান ডিএনসিসি মার্কেটের হাবিবের বিকাশের দোকানে যান। সেখানে গিয়ে আরিফ বেশ কয়েকটি নম্বরে মোট ৭৫ হাজার টাকা পাঠানোর কথা বলেন। আরিফের কথা অনুযায়ী হাবিব নির্দিষ্ট নম্বরগুলোতে ৭৫ হাজার টাকা পাঠান। টাকা পাঠানোর পর আরিফের কাছে সেই টাকা চাওয়া হলে তিনি টাকা না দিয়ে হাবিবের সঙ্গে টালবাহানা শুরু করেন।

ডিএমপির এ কর্মকর্তা বলেন, আরিফ টাকা না দেওয়ায় আশপাশের ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে হাবিব তাকে আটক করে। আটক অবস্থায় সে তার সহযোগীদের বিষয়টি জানায়। এরপর আরিফের ফোন পেয়ে তার পাঁচ সহযোগী টিপু, হুমায়ুন, অহিদুল ইসলাম মিন্টু ও শরিফ ঘটনাস্থলে আসেন।

ডিসি আহাদ জানান, ঘটনাস্থলে আসার পর বিভিন্নভাবে আরিফকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে তার সহযোগীরা। কিন্তু টাকা পরিশোধ না করায় তাকে ছাড়তে চায়নি হাবিব। এতে ঘটনাস্থলে আতঙ্ক সৃষ্টি করে আরিফকে নিয়ে যাওয়ার জন্য অহিদুল ইসলাম মিন্টু ফাঁকা গুলি ছোড়ে। এসময় ঘটনাস্থলে থাকা রিকশাচালক আমিনুল গুলিবিদ্ধ হন। এ ঘটনায় অহিদুলকে আটক করা হয়।

এদিকে আটকের বিষয়ে গুলশান থানা সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৫ জানুয়ারি ২০২৩

Back to top button