দক্ষিণ এশিয়া

বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফি জাভেদের যুদ্ধ ঘোষণা

নয়াদিল্লি, ১৪ জানুয়ারি – পোশাক নিয়ে মন্তব্য করায় মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে সরাসরি ‘যুদ্ধ ঘোষণা’ করে দিলেন উরফি জাভেদ। এবার তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন তিনি। মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চার নেত্রীর বিরুদ্ধে হুমকি দেওয়া এবং অপরাধমূলক প্রবনতায় ক্ষতি করার অভিযোগ এনেছেন তিনি।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য খবরের শিরোনামে থাকেন উরফি। আর তা নিয়েই বিতর্কের সূত্রপাত হয়েছিল। ভিডিও বার্তায় উরফির পোশাক পরার ধরন নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন চিত্রা ওয়াগ।

সম্প্রতি চিত্রা বনাম উরফির ‘যুদ্ধ’ শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উরফির বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা। এমনকি, তার গ্রেপ্তারির দাবিও করেছেন।

কিছুদিন আগে একটি পিঠখোলা পোশাকে খোদ চিত্রাকে ট্যাগ করে ‘আই লভ ইউ’ লিখে বসেন তিনি। তবে এ বার একেবারে যুদ্ধের ময়দানে নেমে পড়লেন উরফি।

গতকাল শুক্রবার চিত্রার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন উরফির আইনজীবী নিতিন সাতপুতে। আর এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপের দাবি জানিয়েছেন তিনি।

উরফির আইনজীবী নিতিন সাতপুতের দাবি, চিত্রা ওয়াঘের বিরুদ্ধে উরফি জাভেদকে হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ক্ষমতাসীন দলের এক সদস্য যখন এই হুমকি দিচ্ছেন, তার অর্থ এতে সরকারের সমর্থন রয়েছে। এ ধরনের মন্তব্যে উরফির ক্ষতি হতে পারে।

সূত্র: আমাদের সময়
আইএ/ ১৪ জানুয়ারি ২০২৩

Back to top button