ঢালিউড

এক পোশাক কেন বার বার পরেন জানালেন মিম

ঢাকা, ১৪ জানুয়ারি – বাংলাদেশের ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি বার বার খবরের শিরোনামে এসেছেন। কখনও বিতর্ক দিয়ে আবার কখনও বা ভাল কাজ করে। কিন্তু এ বার বেড়ানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আবারও শিরোনামে আসলেন বিদ্যা সিন্‌হা মিম।

বছরের শুরুতে প্রথম বিবাহবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে স্বামীর সঙ্গে দুবাইয়ে কাটিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আর সেই ছবি নিয়েই শোরগোল সমাজমাধ্যমে। বেড়ানোর বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সব ছবিতে রং-বেরঙের পোশাক পরতে দেখা গেছে মিমকে।

‘পরান’খ্যাত নায়িকার ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরা নানা প্রশ্নও করেছেন। অনেকের জবাব দিয়েছেন তিনি।

এক ভক্ত জানতে চেয়েছেন, আপনি কি এক পোশাক বারবার ব্যবহার করেন? জবাবে মিম লিখেছেন- হ্যাঁ, আমি আমার সব পোশাক অনেকবার ব্যবহার করি। কারণ আমার সব পোশাকই খুব পছন্দের।

আরেকটি ছবি পোস্ট করে মিম লিখেছেন- প্রতি দিন নিজেকে একটু একটু পরিবর্তন করলে দিনটি আপনার সেরা হবে। প্রতিটি দিনের মধ্যেই রয়েছে সুন্দর হওয়ার সুযোগ।

দুবাইয়ের মারিনা হোটেল, বুর্জ খলিফা, দুবাই মল, মিরাকল গার্ডেন থেকে নিজের ছবি পোস্ট করেছেন মিম। মিরাকল গার্ডেনে ব্রাজিলের জার্সির সঙ্গেও ছবি তুলে পোস্ট করেছেন এই অভিনেত্রী।

আইএ/ ১৪ জানুয়ারি ২০২৩

Back to top button