বলিউড

মেয়েকে নিয়ে প্রথমবার রাস্তায় হাঁটলেন আলিয়া-রণবীর

মুম্বাই, ১৩ জানুয়ারি – এই প্রথম মেয়ে রাহাকে নিয়ে বেড়াতে বেরোলেন আলিয়া ভাট এবং রণবীর কপূর। কালো জগার্স পোশাকে তারকা-দম্পতি। মেয়ের পরনে হালকা গোলাপি গেঞ্জি-প্যান্ট। তাদের বাড়ির বাইরেই ফ্রেমবন্দি হলেন তারা। সঙ্গে ছিলেন আলিয়ার বোন শালিন ভাট। আলোকচিত্রীরা ধরে ফেললেন সেই মুহূর্ত।

রাহার জন্মের পর থেকেই তাকে দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন সকলে। কিন্তু উপায় নেই। এত দিন তো ঘর থেকে কন্যাকে বের করেননি ‘রণলিয়া’। যদিও বা বেরিয়েছেন, গাড়িতে। শুক্রবার সকালে প্রথম বার রাহাকে কোলে নিয়ে হাঁটতে দেখা গেল আলিয়াকে। রাহার মুখ দেখা গেলেও তা ঢেকে দেয়া হল গোপনীয়তার স্বার্থে।

আলিয়া এবং রণবীর আগেই জানিয়েছেন, দু’বছর বয়স হওয়ার আগে মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। কেমন হয়েছে রাহা? বাবার মতো, না মায়ের মতো? তা জানার জন্য আরও অনেক দিনের অপেক্ষা। তবে ফুটফুটে গায়ের রং আর একমাথা ঘন কালো চুল নজর এড়িয়ে যাওয়ার উপায় নেই।

 

মুখ ঢাকা ছবির ঝলকই খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন সবাই। আড়ালে-আবডালে আলোকচিত্রীরা ওত পেতে থাকেন বলেই এমন কিছু মুহূর্ত ফ্রেমবন্দি হয়। দেখে মনে হচ্ছে, তারকা জুটির অজান্তেই সকালে তোলা হয়েছিল ছবিগুলি।

নভেম্বরের ৬ তারিখ প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। তারপরই কাজে ফেরার তাড়া। মাত্র দেড় মাসের মধ্যে একেবারে ফিট অবতারে দেখা গেছে আলিয়াকে। বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর-ঘরনি। এখনই কোনও ছবির কাজও হাতে নিচ্ছেন না। মাঝেমধ্যেই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে দেখা যাচ্ছিল তাকে। তবে বছরের শুরু থেকে এ নিয়ে দ্বিতীয় বার রাহাকে নিয়ে বেরোতে দেখা গেল দম্পতিকে।

আইএ/ ১৩ জানুয়ারি ২০২৩

Back to top button