ঢাকা

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

ঢাকা, ১৩ জানুয়ারি – রাজধানীর শনির আখড়ায় থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লেগে চালকসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মাছ ব্যবসায়ী মো. পলাশ (৫০) ও সিএনজি অটোরিকশাচালক মমিন মিয়া (৩৭)।

এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতরা হলেন, মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৭) ও সুমন মিয়া (৪০)।

নিহত মো. মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, সিএনজি অটোরিকশাচালক মমিন প্রায় প্রতিদিনই চর মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আসেন এবং মাছ কিনে আবার মুক্তার ফিরে যান। আজ সকালে ফোনে এ দুর্ঘটনার তথ্য পেয়ে ঢাকা মেডিকেলে আসি।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে জানিয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান বলেন, যাত্রাবাড়ী থানার শনির আখড়া ধনিয়া কলেজের সামনে আজ ভোর ৫টার দিকে থেমে থাকা একটি ট্রাকের পেছনে নারায়ণগঞ্জের চর মুক্তারপুর থেকে ঢাকায় আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে চালকসহ চার সিএনজি আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। সুমন এবং শাহ আলী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও জানান, হতাহতরা চর মুক্তারপুর এলাকার বাসিন্দা। যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে মাছ কিনে চর মুক্তারপুরে যাচ্ছিলেন তারা। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৩ জানুয়ারি ২০২৩

Back to top button