বরগুনা

সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন আর নেই

বরগুনা, ১২ জানুয়ারি – বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেন (৬৮) আর নেই। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

দেলোয়ার হোসেনের ছোট ভাই বরগুনা সদর উপজেলার আয়লাপাতাকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন জানান, সাবেক এমপি দেলোয়ার দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। কিছুটা সুস্থ বোধ করলে তাকে বরগুনায় নিয়ে আসা হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতে গত মঙ্গলবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যান তিনি। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মোশারফ হোসেন আরও জানান, সাবেক এমপি দেলোয়ারের মরদেহ বরিশাল থেকে নিয়ে আসা হচ্ছে। বরগুনা সার্কিট হাউজ মাঠে দুপুর ২টার দিকে এবং নিজ বাড়ি আয়লাপাতাকাটায় বিকেল ৪টার দিকে তার জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনারে এক ঘণ্টার জন্য রাখা হবে।

দেলোয়ার হোসেন রাজনৈতিক জীবনে আয়লাপাতাকাটা ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান, সদর উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্য এবং সদ্য বিদায়ী বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন। তার পরিবারে স্ত্রী এবং এক কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

সূত্র: আমাদের সময়
আইএ/ ১২ জানুয়ারি ২০২৩

Back to top button