ফুটবল

ফেরার ম্যাচে পিএসজিকে জেতালেন মেসি

প্যারিস, ১২ জানুয়ারি – ছুটি কাটিয়ে পিএসজিতে ফিরেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এ যেন রাজসিক প্রত্যাবর্তন। হবেই বা না কেন, অঁজে এসসিও এর বিপক্ষে পুরো মাঠ দাপিয়ে বেড়িয়েছেন তিনি। ম্যাচে হওয়া দুটি গোলের ১টি করেছেন মেসি। এই ম্যাচে ফরাসী তারকা কিলিয়ান এমবাপ্পে ব্যক্তিগত কারণে দলে ছিলেন না।

২-০ গোলের এই জয়ে মেসির সঙ্গে নেইমার গোল না পেলেও দারুণ খেলেছেন। এটি তারও ছিল খেলায় ফেরার ম্যাচ।

বুধবার (১১ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে মেসি-নেইমার এর জুটির দাপুটে খেলা ছিল চোখে পড়ার মত। খেলার পাঁচ মিনিটের মাথায় ডান পাশ থেকে নিচু করে পাস দেন ফরাসী তারকা নরডি মুকিএল। বক্সের মাঝামাঝি থেকে সেই পাস থেকে পাওয়া বল জালে পাঠান হুগো একিটি।

তারপর লড়াই কিছুটা জমে উঠলেও ম্যাচ কিন্তু পিএসজির নিয়ন্ত্রণেই ছিল। ২৫ মিনিটের মাথায় একটি গোলের সুযোগ এসেছিল। মেসির দেওয়া পাসে রামোসের শট প্রায় লক্ষ্যভেদ করে ফেলেছিল কিন্তু অঁজে’র গোলরক্ষক বারনারদোরি অসাধারণ দক্ষতায় বলটি ধরে ফেলেন।

দ্বিতীয়ার্ধে খেলা জমে উঠলেও শেষ রক্ষা হয়নি অঁজে’র। নরডি মুকিএলের আরেকটি পাস কাজে লাগান মেসি। খেলার পচাত্তর মিনিটে ব্যবধান দ্বিগুন করেন ফুটবলের এই জাদুকর। পরে খেলায় আর ফিরতে পারেনি অঁজে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১২ জানুয়ারি ২০২৩

Back to top button