ক্রিকেট

বিপিএল ছেড়ে চলে গেলেন রাজা-হাওয়েল

ঢাকা, ১১ জানুয়ারি – বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নবম আসরের মাঠের লড়াই শুরু হয়ে গেছে। ইতোমধ্যে ঢাকা পর্ব শেষে বিপিএল এখন বন্দর নগরী চট্টগ্রামে। তবে একই সময়ে আরও দুটি ফ্র্যাঞ্চাইজি লিগ চলায় অনেক বিদেশি ক্রিকেটার খুব অল্প সময়ের জন্য বাংলাদেশে আসছেন। কিন্তু প্রথম পর্ব শেষ হতে না হতেই বিপিএল ছাড়ছেন অনেক বিদেশি ক্রিকেটার।

বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে দুবাইয়ের আইলটি-২০ লিগ খেলতে চলে গেছেন মোহাম্মদ নবী, ফজল হক ফারুকী ও ডেভিড মালান। এবার একই কারণে বাংলাদেশ ছেড়েছেন দুই ম্যাচের একটিতে জেতা রংপুর রাইডার্সের দুই বিদেশি রিক্রুট সিকান্দার রাজা ও বেনি হাওয়েল।

 

এই দুই বিদেশি ক্রিকেটারের চলে যাওয়ার খবর নিশ্চিত করেছে রংপুর রাইডার্স ফ্রাঞ্চাইজি। পরে তাদের চলে যাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে রংপুর লিখেছে, ‘দেখা হবে খুব দ্রুতই আবার জয়ের লড়াইয়ে।’

কুমিল্লার বিপক্ষে প্রথম ম্যাচে বল হাতে দুই উইকেট নেওয়ার পর ব্যাট হাতে ১২ রান করেছিলেন সিকান্দার রাজা। দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ২ রানে আউট হলেও বল হাতে ১৪ রান দিয়ে ২ উইকেট পান রাজা। আর বেনি হাওয়েল প্রথম ম্যাচে ব্যাট হাতে ৮ রান করার পর বল হাতে এক উইকেট নেন। তবে পরের ম্যাচে ৫ রান করার পর বল হাতে ছিলেন উইকেটশূন্য।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১১ জানুয়ারি ২০২৩

Back to top button