জাতীয়

বিএনপির গণঅবস্থান ঘিরে মাঠে ছাত্রলীগ

ঢাকা, ১১ জানুয়ারি – সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন দাবিতে বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন দল ও জোট ঢাকাসহ বিভাগীয় শহরগুলোতে আজ একযোগে গণঅবস্থান কর্মসূচি পালন করবে।

বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকাসহ সব বিভাগীয় শহরে একযোগে ৪ ঘণ্টার এ কর্মসূচি পালন করবে বিএনপি এবং সমমনা ৫৩ রাজনৈতিক দল ও সংগঠন। এরমধ্যে রাজধানী ঢাকায় ৭ স্থানে গণঅবস্থান করবে দলগুলো।

বিএনপির এ কর্মসূচীকে অপতৎপরতা উল্লেখ করে সকাল থেকে রাজধানীর শাহবাগ চত্ত্বরে অবস্থান নিয়েছে ছাত্রলীগ।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন,সন্ত্রাস-জঙ্গীবাদের মদদদাতা, দুর্নীতিবাজদের পৃষ্ঠপোষক, গণতন্ত্র ও মানবাধিকারের হন্তারক, অশুভ ও অন্ধকারের শক্তি বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাসের প্রচেষ্টা ও সংবিধানবিরোধী অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছাত্রসমাজকে সাথে নিয়ে মাঠে আছে ছাত্রলীগ।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমাদের এই অবস্থান কর্মসূচি সন্ত্রাসের বিরুদ্ধে। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের কর্মসূচি। মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নিত হলে আমরা সবসময় চেষ্টা করি তাদের পাশে দাঁড়াতে। আজও আমাদের সেই চেষ্টা অব্যাহত আছে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১১ জানুয়ারি ২০২৩

Back to top button