পশ্চিমবঙ্গ

বিস্ফোরণে কেঁপে উঠলো কামারহাটি

কলকাতা, ১০ জানুয়ারি – সামনে পঞ্চায়েত নির্বাচন। সেই নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার কামারহাটিতে ভর দুপুরে রহস্যময় বিস্ফোরণ ঘটলো। এই বিস্ফোরণে আহত হয়েছে স্কুল ছাত্রসহ ৩ জন। তাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে দমকল বাহিনী পৌঁছালেও বিস্ফোরণের কারণ খুঁজে পায়নি। কী কারণে বিস্ফোরণ ঘটলো তা তদন্ত শুরু করেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর কমিশনারেটের বেলঘড়িয়া থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শী এক নারী জানিয়েছেন, দু’জনের মধ্যে বচসা হচ্ছিল, একজনের হাতে ছিল একটি ব্যাগ, সেই ব্যাগে ছিল বোমা, ওই বোমা ফেটেই বিস্ফোরণ ঘটে।

কিছুক্ষণ পর তারা দেখেন রাস্তার মধ্যে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছে দুই যুবক। তাছাড়া আরও বেশ কয়েকজন রক্তাক্ত অবস্থায় ছোটাছুটি করছে।

আহতদের স্থানীয় সাগর দত্ত মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। দমকল বাহিনী ঘটনাস্থল খতিয়ে দেখে জানায়, গ্যাস সিলিন্ডারের কোনো বিস্ফোরণ হয়নি।

আহত স্কুল ছাত্র এম ডি আরিফ বলেন, আমি স্কুলে যাচ্ছিলাম। হঠাৎ আমি ছিটকে পড়ে যাই। কি হয়েছে আমি জানিনা, আমার কোনো হুশ ছিল না।

এদিকে ব্যারাকপুর পুলিশ কমিশনার অলক রাজোরিয়া জানান, কয়েকজন আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়েও দেওয়া হয়েছে। একজনকে কলকাতা আর.জি.কর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে কথা বলে সব তথ্য জানার চেষ্টা করছি। তদন্ত হওয়ার পরেই সবকিছু জানা যাবে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ১০ জানুয়ারি ২০২৩

Back to top button