বলিউড

কিয়ারার উপর বেজায় চটলেন সিদ্বার্থ

মুম্বাই, ৮ জানুয়ারি – কিয়ারাকে দেখা গেছে ঘরোয়া, শান্ত স্বভাবে। অন্যদিকে পর্দায় নায়ক রূপেই সব সময় ধরা দিয়েছেন সিদ্ধার্থ। সিনেমার সেট থেকেই তাদের প্রেম শুরু। বলিউডের অন্যতম মিষ্টি যুগল হিসেবে নামডাকও রয়েছে তাদের। কিন্তু একবার কিয়ারার ওপর নাকি বেজায় চটেছিলেন সিদ্ধার্থ। যার কারণে ছিল আরেক বলিউড তারকা বরুণ ধাওয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, কিয়ারার গালে আকস্মিক চুমু দিয়ে বসেন বরুণ। একটি পত্রিকার শুটিংয়ের সময় এমন কাণ্ড ঘটান বরুণ। পরিচালক অ্যাকশন বলার আগেই কিয়ারার গালে চুমু দেন বরুণ। কথাটা যখন সিদ্ধার্থের কানে যায় তখন কিয়ারার ওপর নাকি বেজায় ক্ষুব্ধ হন। দু’জনের মধ্যে এ নিয়ে ঝগড়াও হয়।

যদিও সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠদের মতে, দু’জনের মধ্যে বোঝাপড়া অসম্ভব ভালো। একে অপরের কাজের প্রতি শ্রদ্ধাশীল তারা।

 

এই মুহূর্তে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সিদ্ধার্থ-কিয়ারা। অতিথিদের তালিকাও জোরকদমে তৈরি হচ্ছে বলে জানা গেছে। বলিউড পাড়ায় গুঞ্জন, করন জোহর, ক্যাটরিনা কাইফ, ভিকি কুশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধাওয়ান- আমন্ত্রিতের তালিকাজুড়ে চাঁদের হাট। এছাড়াও এই জুটির ঘনিষ্ঠ প্রযোজক ও ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থও বিয়েতে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, ২০১৮ সালে, ‘লাস্ট স্টোরি’ সিনেমার সেটে প্রথম দেখা সিদ্ধার্থ-কিয়ারার। তারপর ‘শেরশাহ’ সিনেমাতে জুটি বাঁধতে দেখা যায় এই দুই তারকাকে।

আইএ/ ৮ জানুয়ারি ২০২৩

Back to top button