যূক্তরাষ্ট্র

ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা ইনক’র নতুন সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক হুসেন আহমেদ

ওয়াশিংটন, ০৮ জানুয়ারি – উত্তর আমেরিকার অন্যতম সামাজিক সংগঠন ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা ইনকের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটির সভাপতি করা হয়েছে মাহবুব আলমকে এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় হুসেন আহমেদকে। নিউইয়র্কে ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজারের নিরব রেস্টুরেন্টে গত ১ জানুয়ারী রোববার সংগঠনের সাধারণ সভায় শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

বিদায়ী কমিটির সভাপতি জুনেদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক কাওছারুজ্জামান কয়েসের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ শামিম মিয়া।

সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মধ্যে আরও বক্তব্য রাখেন আবদুর রউফ মছরু, আবদুল হাসিম হাসনু, মাহবুব আলম, লোকমান হোসেন লুকু, হুসেন আহমেদ, নানু মিয়া, সামাদ মিয়া জাকের, বুরহান উদ্দিন, মুহাম্মদ শাহ মামুন, মো. ইস্কান্দার আলী লিমু, আবুল কালাম আজাদ সাবু, মাহমুদুর রহমান,আব্দুল সাঈদ, মো. ফখরুল ইসলাম, মো. শামীম, মুহাম্মদ হোসেন রিপন, এ হাই খান মুজিবুর রহমান প্রমুখ।
বক্তারা নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানিয়ে তাদের গতিশীল নেতৃত্বে ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা প্রবাসে একটি আদর্শ সংগঠনে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি মাহবুব আলম এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক হুসেন আহমেদ বিদায়ী কমিটি সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তারা ঐক্যবদ্ধভাবে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
বিদায়ী সভাপতি জুনেদ আহমেদ চৌধুরী এবং বিদায়ী সাধারণ সম্পাদক কাওছারুজ্জামান কয়েস তাদের দায়িত্বপালনে সার্বিক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তারা নবনির্বাচিত সভাপতি এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সূত্র: ইউএসএনিউজ
আইএ/ ০৮ জানুয়ারি ২০২৩

Back to top button