বলিউড

ফের সালমানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সোমির

মুম্বাই, ০৭ জানুয়ারি – বলিউডের ভাইজান সালমান খানের প্রেম, বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। বিভিন্ন সময় নায়িকাদের সঙ্গে প্রেমের খবর শোনা গেলেও আজ পর্যন্ত কোন প্রেম পরিণয়ে রূপ পায়নি। তবে ভাইজানের পুরনো প্রেমকাহিনী প্রায়ই খবরের শিরোনামে উঠে আসে। এবার তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন প্রেমিকা সোমি আলী।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সালমানের সঙ্গে কাটানো আট বছর ছিল ভয়াবহ। সে সবসময় আমাকে অপমান করত। আমি কুৎসিত, বোকা ও বোধহীন- সবাইকে সে কথা বলত। আমাকে বুঝাতো, আমার কোন দাম নেই। পাশাপাশি একের পর এক মেয়ের সঙ্গে প্রেম করে বেড়াত। আট বছর এগুলোর মধ্য দিয়েই গিয়েছি, যা আমার জীবনের সবচেয়ে খারাপ সময়।

সালমানের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে সোমি আগেই জানিয়েছেন, ‘রিলেশনশিপ চলতে চলতেই সালমান খান আমাকে ধোঁকা দেয়। এরপরই আমি তার সঙ্গে ব্রেকআপ করি।’

তার দাবি, ঐশ্বরিয়ার কারণেই সালমানের সঙ্গে তার প্রেমের সম্পর্কে ফাটল ধরে। সোমির ভাষ্যমতে, আমি আর সালমান একসঙ্গে সুন্দর সময় কাটাচ্ছিলাম। সেই সময়ই ‘হাম দিল দে চুকে সনম’ এর শুটিং শুরু হয়। ওই ছবির সূত্রেই প্রথমবার ওদের দু’জনের (সালমান-ঐশ্বরিয়া) দেখা হয়েছিল। ছবির কাজ শেষ হতে না হতেই ওরা ডেট করতে শুরু করে দিল।

সালমানের সঙ্গে এখনও যোগাযোগ আছে কি না, সে প্রসঙ্গে সোমির জবাব, ‘না। বহু বছর সালমানের সঙ্গে আমার কোনও কথা হয়নি। তবে তার মায়ের সঙ্গে দেখা হয়েছিলো।’

প্রসঙ্গত, নায়িকা হিসেবে ক্যারিয়ার গড়ার প্রতি বিশেষ কোন নজর ছিলো না সোমির। সালমানের কাছাকাছি আসতেই বলিউডে পা রেখেছিলেন- এমনটাই জানিয়েছেন তিনি। যে কারণে খুব বেশিদিন বলিউডে টিকতে পারেননি সাবেক এই অভিনেত্রী।

আইএ/ ০৭ জানুয়ারি ২০২৩

Back to top button