ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার দুই দিন পর একজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া, ৭ জানুয়ারি – ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দেওয়ার দুই দিন পরই মো. মোহন মৈশান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

সরাইল উপজেলার নোয়াগাও ইউনিয়নের মৈশানবাড়ির বাসিন্দা মোহন মৈশান।

মোহন মৈশানের বড় ভাই আবু লাল মৈশান বলেন, শ্বাসকষ্ট নিয়ে আজ বিকেলে মোহনকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সরাইল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া বলেন, আজ বিকেল ৩টার দিকে মোহন মৈশানকে হাসপাতালে ভর্তি করার পর অক্সিজেন দেওয়া হয়েছিল। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

মোহন মৈশানকে আরও দুই দিন আগেই হাসপাতালে ভর্তি করা দরকার ছিল বলেও জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে গত বৃহস্পতিবার বিকেলে সরাইল উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোহন মৈশান।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নির্বাচনে অংশ নিতে ১৩ জন মনোনয়নপত্র জমা দেন। আগামীকাল রোববার জেলা প্রশাসক ও এ আসনের রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়নপত্রগুলোর যাচাই-বাছাইয়ের কথা।

প্রসঙ্গত, আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রার্থী দেওয়া হয়নি। আসনটি উন্মুক্ত রেখেছে দলটি।

সূত্র: আমাদের সময়
আইএ/ ৭ জানুয়ারি ২০২৩

Back to top button