জাতীয়

ভোটাধিকার ফিরে পেতে চায় জনগণ

চট্টগ্রাম, ০৭ জানুয়ারি – বাংলাদেশের মানুষ তার ভোটাধিকার, আইনের শাসন এবং জীবনের নিরাপত্তা ফিরে পেতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে কাজীর দেউড়িতে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, এ বার আর ভোট চুরি করতে দেওয়া যাবে না। ভোট চোরদের হাতেনাতে ধরতে হবে।

ভোট চোরদের ধরে নিজের ভোটাধিকার প্রয়োগ করে দেশের মানুষের জন্য নির্বাচিত সরকার করতে হবে।
দেশকে গভীর গর্ত থেকে তুলে আনতে হলে ২৭ দফার বিকল্প নাই জানিয়ে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশকে বাঁচাতে হলে জনগণের সঙ্গে কিছু ওয়াদা দিতে হবে। রাষ্ট্র কাঠামো মেরামতের রূপরেখা ঘোষণা দেওয়া হয়েছে। আজকে বিএনপির ২৭ দফার রূপরেখা বাস্তবায়ন না হলে বাংলাদেশ পরিচালনা করা সম্ভব হবে না। বিএনপি শুধু ক্ষমতার পালাবদল নয়, রাষ্ট্রকাঠামোতে গুনগত পরিবর্তন চায়।

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান, বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট এ এস এম বদরুল আনোয়ার, অধ্যাপক ডা. জসিম উদ্দিন, সাংবাদিক জাহিদুল করিম কচি প্রমুখ।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ০৭ জানুয়ারি ২০২৩

Back to top button