হবিগঞ্জ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৫

হবিগঞ্জ, ০৭ জানুয়ারি – ঘন কুয়াশার কারণে হবিগঞ্জের মাধবপুর এলাকায় চার গাড়ির মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহত বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত ব্যক্তিরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০) সাফিয়ার ১ বছরের শিশু হাবিবা জান্নাত এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নতুনবাজার এলাকার ম্যাটাডোর কোম্পানির সামনে এ ঘটনা ঘটে।

নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে তারা ঢাকা যান।

তিনি আরও জানান, একই দিন রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে উপজেলার শাহপুর নতুনবাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ পাঁচজন মারা যান। এ সময় আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার বাবা নূর ইসলামসহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে মাধবপুর থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ এবং দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, রাতে প্রচন্ড কুয়াশা পড়েছিলো, যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, নিহতরা সবাই মৌলভীবাজারে সমশেরনগরের বাসিন্দা বলে জানা গেছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। নিহত পাঁচজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৭ জানুয়ারি ২০২৩

Back to top button