দক্ষিণ এশিয়া

ডেলিভারি বয়কে টেনেহিঁচড়ে নিয়ে গেল গাড়ি, দিল্লি তরুণীর মৃত্যুকাণ্ডের ছায়া নয়ডায়

নয়াদিল্লি, ০৫ জানুয়ারি – দিল্লির ২০ বছরের তরুণীর মৃত্যুর ঘটনার ভয়াবহতা এখনও কাটিয়ে উঠতে পারেনি দিল্লিবাসী। তার মধ্যেই আরও এক মৃত্যুর খবর প্রকাশ্যে এসেছে। বর্ষবরণের রাতে বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দিতে বেরিয়েছিলেন এক ডেলিভারি বয়। রাস্তায় তাঁর বাইকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হওয়ার ফলে পড়ে যান তিনি। তার পর ওই ডেলিভারি বয়ের দেহ গাড়ির তলায় আটকে যায়। ওই অবস্থায় তাঁর দেহ প্রায় ৫০০ মিটার টেনেহিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মারা যান তিনি। মৃতের নাম কৌশল যাদব। সোমবার রাত ১টা নাগাদ নয়ডার সেক্টর-১৪ এলাকার কাছে একটি উড়ালপুলের কাছে এই ঘটনা ঘটে।

বর্ষবরণের রাতে বাইক চালিয়ে খাবার সরবরাহ করতে বেরিয়েছিলেন কৌশল। পুলিশ সূত্রের খবর, সুইগি সংস্থায় কাজ করতেন তিনি। নয়ডার সেক্টর-১৪ এলাকার একটি উড়ালপুলের কাছে পৌঁছতেই একটি গাড়িকে ধাক্কা মারে কৌশলের বাইকটি। সংঘর্ষের ফলে বাইক থেকে পড়ে যান কৌশল। কিন্তু গাড়ির তলায় আটকে যান তিনি। ওই অবস্থায় ৫০০ মিটার এগিয়েও যায় গাড়িটি।

রাস্তায় এক প্রত্যক্ষদর্শীর নজরে পড়লে সঙ্গে সঙ্গে গাড়িটিকে থামান তিনি। উড়ালপুলের কাছে একটি মন্দিরের কাছে গাড়িটি থামানো হয়।কৌশলের ভাই অমিত জানিয়েছেন যে, তিনি ওই রাতে কৌশলকে ফোন করেছিলেন। কিন্তু অচেনা এক ব্যক্তি তাঁর ফোন ধরে অমিতকে পুরো ঘটনাটি জানান।

অমিত থানায় অভিযোগও দায়ের করেছেন। পুলিশ সূত্রের খবর, তাদের তরফে তদন্ত শুরু করা হয়েছে। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন
আইএ/ ০৫ জানুয়ারি ২০২৩

Back to top button