গাজীপুর

মোবাইলে কথা বলার সময় লিফটের গর্তে পড়ে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুর, ৫ জানুয়ারি – গাজীপুরের শ্রীপুরে মোবাইলে কথা বলার সময় একটি শপিংমলের নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে মো. রাকিব মিয়া (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জৈনাবাজার এলাকায় টাউন হলের শপিংমলে এ ঘটনা ঘটে।

রাকিব মিয়া পার্শ্ববর্তী ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের বড়কাশর গ্রামের মো. শাহাদাত হোসেনের ছেলে এবং শ্রীপুরের একটি কলেজের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি রেনেটা নামক একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন তিনি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, শপিংমলের নির্মাণাধীন লিফটের পাশ দিয়ে মোবাইল ফোনে কথা বলতে যাওয়ার সময় অসাবধানতাবশত চারতলা থেকে লিফটের নিচে পড়ে যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী বলেন, ওই যুবকের শরীরে প্রচুর আঘাতের চিহ্ন ছিল। চারতলা থেকে নিচে পড়ে তার কোমর ভেঙে গিয়েছিল। প্রচুর রক্তক্ষরণ হয়েছিল।

ঘটনার সময় রাকিবের সঙ্গে থাকা মো. রতন মিয়া বলেন, ‘আমরা দুজন মূলত মার্কেটে ঘুরতে এসেছিলাম। তখন রাকিবের মোবাইল ফোনে একটি কল এলে সে কথা বলতে বলতে লিফটের গর্তের ভেতরে পড়ে যায়। এরপর আমার চিৎকারে মার্কেটের লোকজন এসে ভিড় করে।’

জানতে চাইলে টাউন হল শপিং কমপ্লেক্সের মালিক আব্দুল বাতেন সরকার বলেন, মার্কেটের নির্মাণাধীন লিফটের গর্তের ভেতরে এক যুবক পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তারা দুই বন্ধু মার্কেটে ঘোরাফেরা করতে এসেছিলেন।

সূত্র: আমাদের সময়
আইএ/ ৫ জানুয়ারি ২০২৩

Back to top button