ফুটবল

পিএসজিতে ফিরে ‘গার্ড অব অনার’ পেলেন বিশ্বকাপজয়ী মেসি

প্যারিস, ০৫ জানুয়ারি – অবশেষে ঘুচেছে আক্ষেপ। ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা, লিওনেল মেসির ক্যারিয়ার পেয়েছে পূর্ণতা। বিশ্বকাপজয়ী মেসি তার আনন্দঘন মুহূর্তটা একটু বেশি সময়ই পরিবারের সঙ্গে কাটাতে চেয়েছিলেন। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তাকে অবশ্য তাড়া দেয়নি।

সতীর্থরা বিশ্বকাপ শেষে খেলায় ফিরলেও বাড়তি ছুটি কাটিয়েছেন মেসি। বিশ্বকাপ জয়ের পরে বড়দিন এবং নতুন বর্ষ উদযাপন করেছেন নিজ দেশ আর্জেন্টিনায় পরিবারের সঙ্গে।

অবশেষে আর্জেন্টাইন খুদেরাজ ফিরেছেন প্যারিসে। ক্লাব পিএসজি দলের সেরা তারকাকে বরণ করে নিয়েছে বীরের মতোই। অনুশীলনে ফেরার দিন মেসি পেয়েছেন সতীর্থদের ‘গার্ড অব অনার’ও।

কিংবদন্তিকে বরণ করে নিতে ধুমধামের সঙ্গে আয়োজন করেছিল পিএসজি। এদিন মাঠে অনুশীলনে নামেন মেসি। অনুশীলনে নামার সময় তার দু পাশে দাঁড়িয়ে ‘গার্ড অব অনার’ দেন সতীর্থরা।

ক্লাবের পক্ষ থেকে মেসির হাতে তুলে দেওয়া হয় স্মারক। সেই স্মারক হাতে ছবিও তোলেন বিশ্বকাপজয়ী মেসি। অনুষ্ঠানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে পিএসজি। ক্লাবে মেসিকে স্বাগত উপস্থিত ছিলেন ব্রাজিলিয়ান তারকা ও ঘনিষ্ঠ বন্ধু নেইমারও।

প্রসঙ্গত, বিশ্বকাপ ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শিরোপা জেতে মেসির আর্জেন্টিনা। ফাইনালে দুটি গোলও করেন মেসি। ১২০ মিনিট হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ম্যাচটি ৩-৩ ড্র থাকলে গড়ায় টাইব্রেকারে। সেখানে ৪-২ ব্যবধানে জিতে শিরোপা উল্লাসে মাতে মেসি বাহিনী।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ০৫ জানুয়ারি ২০২৩

Back to top button