দক্ষিণ এশিয়া

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

নয়াদিল্লি, ০৫ জানুয়ারি – ভারতের প্রধান বিরোধী দল ভারতীয় জাতীয় কংগ্রেসের সাবেক সভাপতি সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি শ্বাসতন্ত্রের সংক্রমণে ভুগছেন। তবে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করার জন্য বুধবার (৪ জানুয়ারি) তাকে রাজধানী নয়াদিল্লির গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) এক প্রতিবদনে এসব তথ্য জানায় ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া ওই প্রতিবেদনে বলে, সোনিয়া গান্ধী শ্বাসতন্ত্রের সংক্রমণে ভুগছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) থেকেই অসুস্থ ছিলেন তিনি। বুধবার হাসপাতালে ভর্তি করার সময় মেয়ে প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রা তার সঙ্গে ছিলেন।

মায়ের অসুস্থতা নিয়ে প্রিয়াঙ্কা গান্ধী জানান, সোনিয়া গান্ধী শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন। তাই তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আশা করি, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

জানা যায়, মঙ্গলবার উত্তর প্রদেশে প্রবেশ করা ভারত জোড়ো যাত্রায় সাত কিলোমিটার হেঁটে সন্ধ্যায় দিল্লিতে ফিরে আসেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। উত্তর প্রদেশের বাগপতের মাভিকালানে যাত্রা বিরতির পর বুধবার (৪ জানুয়ারি) ভোর ৬টায় কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা পুনরায় যাত্রা শুরু করা হয়।

করোনায় আক্রান্ত হয়ে জটিল অবস্থার সৃষ্টি হওয়ায় গত বছরের ১২ জুন সোনিয়া গান্ধীকে দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর ১৮ জুন তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

প্রবীণ এ কংগ্রেস নেত্রী গত বছর দুবার করোনায় আক্রন্ত হয়েছিলেন।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ০৫ জানুয়ারি ২০২৩

Back to top button