ঢালিউড

চরম দাম্পত্য কলহের মাঝেও ‘চিল মুডে’ পরীমনি

ঢাকা, ০৪ জানুয়ারি – ঢালিউডের তারকা জুটি পরীমনি ও শরীফুল ইসলাম রাজের দাম্পত্য কলহ চরম পর্যায়ে। রাজের ঘর ছেড়ে বেরিয়ে গেছেন পরীমনি। স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি আর রাজের সঙ্গে সংসার করবেন না। রাজও জানিয়ে দিয়েছেন, তিনিও পরীমনি সঙ্গে আর এক ছাদের নিচে থাকতে আগ্রহী নন।

অর্থাৎ, আলোচিত-সমালোচিত এই তারকা দম্পতির সংসার ভাঙনের একেবারেই দ্বারপ্রান্তে। বাকি শুধু কাগজ-কলমের আনুষ্ঠানিকতা। তবে চরম এই সাংসারিক অশান্তির মধ্যেও চিল মুডে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়ায় তিনি তা শেয়ারও করেছেন। জানিয়েছেন, কোনো একটি বিষয় তিনি খুব এনজয় করছেন।

 

ঘটনা হচ্ছে, সম্প্রতি প্রকাশ পেয়েছে পরীমনির মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর গান ‘সারেং ছাড়া জাহাজ চলে’। সেটি ফেসবুকে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এনজয়’। অর্থাৎ, তিনি হয়তো এটাই বোঝাতে চেয়েছেন, দাম্পত্য জীবনের অশান্তি তার পেশাগত জীবনে কোনো প্রভাবই ফেলতে পারেনি।

সময়টা যে পরীমনি আসলেই উপভোগ করছেন, তার প্রমাণও দিয়েছেন। বুধবার সকালে উঠেই তিনি বেরিয়ে পড়েছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারে। আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। সেটির প্রচারে বেরিয়ে নায়িকা এটাই প্রমাণ করার চেষ্টা করলেন, ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবন তার কাছে একেবারেই আলাদা।

 

বুধবার সকালে পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে গিয়েছেন রাজধানীর বিএএফ শাহীন কলেজে। সেখানে যথারীতি অভিনেত্রীকে বেশ হাসিখুশি দেখা গেছে। সংসারে যে চরম অশান্তি, তার কোনো ছাপই নেই পরীমনির চোখে-মুখে। তবে নায়িকার মনের অবস্থা কী, তা কেবল তিনিই জানেন। যদিও কথায় আছে, ‘চোখ যে মনের কথা বলে’।

তবে সবকিছুকে চাপিয়ে আপাতত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে ব্যস্ত পরীমনি। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’র পর এটি এ জুটির দ্বিতীয় সিনেমা। সরকারি অনুদানের এ সিনেমার পরিচালনায় আছেন আবু রায়হান জুয়েল।

 

মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিয়াম-পরীমনি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ জন শিশুশিল্পী।

আইএ/ ০৪ জানুয়ারি ২০২৩

Back to top button