নাটক

সাবিলাকে হুমকি দিলেন অপূর্ব

ঢাকা, ০৩ জানুয়ারি – রোমান্টিক ঘরানার নাটকে অভিনয় করে অনেক আগে থেকেই প্রশংসিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সে ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি রোমান্টিক গল্পের একক নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘কদমবনে বৃষ্টি’। এটি নির্মাণ করেছেন মাসরিকুল আলম।

নাটকের গল্পে দেখা যাবে, বই পড়ুয়া রবীন্দ্রসংগীতপ্রেমী গাঁয়ের মেয়ে পারুল। তার প্রেমে মগ্ন শফিক। দু’জনের পরিবার প্রথমে রাজি না হলেও পরে মেনে নেয়। বিয়ের পর দেখা যায় ভিন্ন চিত্র। শফিকের মা পারুলকে ভয় দেখায় শফিককে আরেকটি বিয়ে করাবে। তার কারণ পারুল কখনো মা হতে পারবে না।

শফিকও একদিন পারুলকে হুমকি দেয়, সে আরেকটি বিয়ে করবে। একপর্যায়ে পারুল রাজি হয়।

কিন্তু শফিক তখন বলে, মজা করেছে। বিয়ে করবে না। তার কথা সবাই যে বাবা-মা হবে বিষয়টি এমন নয়। সন্তান হওয়া যেমন প্রাকৃতিক, না হওয়া প্রাকৃতিক। এতে শফিকের চরিত্রে অপূর্ব ও পারুলের চরিত্রে সাবিলা নূরকে দেখা যাবে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘এ নাটকে অনেক মেসেজ রয়েছে। যেগুলো প্রায়ই আমাদের দেশে হয়ে থাকে। নাটকটি দর্শকের অনেক ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’ এটি ‘ভালোবাসা দিবস’ উপলক্ষ্যে চ্যানেল আইয়ে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

এদিকে বর্তমানে একাধিক একক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অপূর্ব। নতুন কয়েকটি ওটিটির প্রজেক্ট তার হাতে রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আইএ/ ০৩ জানুয়ারি ২০২৩

Back to top button