ক্রিকেট

২০০ টাকায় মিলবে বিপিএলের দুই ম্যাচের টিকিট

ঢাকা, ০৩ জানুয়ারি – আগামী ৬ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের নবম আসরের। তার আগে ঢাকার প্রথম পর্বের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের বিপিএলে সাধারণ গ্যালারিতে বসে খেলা দেখতে খরচ হবে ২০০ টাকা। এক টিকিটেই দেখা যাবে দিনের দুইটি ম্যাচ। মঙ্গলবার বিপিএল গভর্নিং কাউন্সিল টিকিটের এ মূল্য প্রকাশ করে।

প্রথম দিন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল। একই দিনে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলে গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে সবচেয়ে বেশি ১৫ ‘শ টাকা। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ১ হাজার টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা, স্টেডিয়ামের উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ২০০ টাকায় পাওয়া যাবে।

ঢাকা পর্বের উদ্বোধনী রাউন্ডের টিকিট বিক্রি শুরু হবে বুধবার থেকে। বিপিএলের টিকিট বিক্রি হবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের বুথে। ম্যাচের দিন ও ম্যাচের আগের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত বুথ থেকে টিকিট কিনতে পারবে দর্শকরা। ঢাকায় প্রথম পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৬, ৭, ৯ ও ১০ জানুয়ারি।

বিপিএলের ঢাকা পর্বের টিকিটের মূল্যতালিকা-

গ্র্যান্ডস্ট্যান্ড: ১৫০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড: ১০০০ টাকা

ক্লাব হাউস: ৫০০ টাকা

উত্তর বা দক্ষিণ স্ট্যান্ড: ৩০০ টাকা

ইস্টার্ন স্ট্যান্ড: ২০০ টাকা

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৩ জানুয়ারি ২০২৩

Back to top button