ব্যবসা

‘রূপায়ণ ম্যাক্সাস’ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ার আইকনিক এক্সপেরিয়েন্স মল

ঢাকা, ০৩ জানুয়ারি – রাজধানীর উত্তরায় নিমার্ণ হচ্ছে দক্ষিণ এশিয়ার এবং বাংলাদেশের সর্ববৃহৎ আইকনিক এক্সপেরিয়েন্স মল ‘রূপায়ণ ম্যাক্সাস’।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রূপায়ণ সিটি উত্তরায় নির্মাণ কাজ পরিদর্শন ও কাজের অগ্রগতি দেখতে এসে এমন মন্তব্য করেন আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত স্থপতি বাংলাদেশের গর্ব মুস্তাফা খালিদ পলাশ।

তিনি বলেন, উত্তরা-১২ নম্বর সেক্টর ঘেঁষে সোনারগাঁও জনপথ সংলগ্ন এবং মেট্রোরেল স্টেশন থেকে মাত্র ১ দশমিক ৫ কিলোমিটার দূরত্বে রূপায়ণ সিটি উত্তরা। আর এখানেই তৈরি হচ্ছে দক্ষিণ এশিয়ার অন্যতম এই আইকনিক এক্সপেরিয়েন্স মল।

স্থপতি মুস্তাফা খালিদ পলাশ বলেন, শপিং মল আমরা যেভাবে ফ্যামিলি এন্টারটেইনমেন্ট সেন্টার বলি এটা করতে গেলে আন্তর্জাতিকমানের করতে যা দরকার এখানে তাই করা হচ্ছে। এই আইকনিক এক্সপেরিয়েন্স মল ঘুরতে আসা ক্রেতাদের সব ধরনের সুযোগ সুবিধা রাখা হয়েছে বলে জানান এই স্থপতি।

তিনি রূপায়ণ ম্যাক্সাসের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং এই অগ্রযাত্রায় একজন অংশীদার হতে পেরে গর্বিত বলে উল্লেখ করেন।

এসময় রূপায়ণ সিটি উত্তরার সভাকক্ষে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রূপায়ণ সিটির পক্ষ থেকে সভায় উপস্থিত ছিলেন রূপায়ণ সিটির- সিইও এম মাহবুবুর রহমান, কনস্ট্রাকশন উপদেষ্টা- ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব (অব.), ডিরেক্টর কনস্ট্রাকশন ব্রিগেডিয়ার জেনারেল সালাহ উদ্দিন (অব.), ডিরেক্টর অফ সেলস- রেজাউল হক লিমনসহ সকল বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সূত্র: দেশ রূপান্তর
এম ইউ/০৩ জানুয়ারি ২০২৩

Back to top button