জাতীয়

পাঁচ ডিআইজি প্রিজন্সকে বদলি

ঢাকা, ০৩ জানুয়ারি – পাঁচ কারা উপ-মহাপরিদর্শককে (ডিআইজি প্রিজন্স) বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার (২ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপন জারি করেন উপসচিব তাহনিয়া রহমান চৌধুরী।

বদলিকৃত কর্মকর্তারা হলেন- বরিশাল বিভাগীয় ডিআইজি প্রিজন্স টিপু সুলতানকে ময়মনসিংহ বিভাগে, রাজশাহী বিভাগীয় ডিআইজি প্রিজন্স অসীম কান্ত পালকে খুলনা বিভাগে, খুলনা বিভাগীয় ডিআইজি প্রিজন্স মো. ছগির মিয়াকে সিলেট বিভাগে, ময়মনসিংহের ডিআইজি প্রিজন্স মো. জাহাঙ্গীর কবিরকে বরিশাল বিভাগে এবং সিলেটের ডিআইজি প্রিজন্স মো. কামাল হোসেনকে রাজশাহী বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে গত ২২ নভেম্বর তিন কারা উপ-মহাপরিদর্শক (ডিআইজি প্রিজন্স) ও দুজন জ্যেষ্ঠ জেল সুপারকে বদলি করা হয়।

বদলি করা তিন ডিআইজি প্রিজন্সের মধ্যে চট্টগ্রাম বিভাগের ডিআইজি প্রিজন্স এ কে এম ফজলুল হককে ঢাকা বিভাগে, রংপুরের ডিআইজি প্রিজন্স মো. আলতাব হোসেনকে চট্টগ্রাম বিভাগে ও ঢাকা বিভাগের ডিআইজি প্রিজন্স মোহাম্মদ তৌহিদুর হককে রংপুর বিভাগে বদলি করা হয়।

আর জ্যেষ্ঠ জেল সুপারের মধ্যে হাই-সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার মো. আব্দুল আজিজকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে ও রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুব্রত কুমার বালাকে হাই-সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বদলি করা হয়।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ০৩ জানুয়ারি ২০২৩

Back to top button