ব্রাহ্মণবাড়িয়া

এবার উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে অবাঞ্ছিত ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া, ০২ জানুয়ারি – বিএনপি চেয়ারপারসনের সদ্য বহিষ্কার হওয়া উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে এবার অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সোমবার বিকাল ৩টায় সরাইল প্রেস ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুজ্জামান লস্কর তপু বলেন, রোববার কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় সিদ্ধান্ত অমান্য এবং শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে লিপ্ত থাকায় বিএনপি চেয়ারম্যানের উপদেষ্টা কাউন্সিলের সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে অব্যাহতি প্রদানপূর্বক বহিষ্কার করেন। এ খবর প্রকাশিত হওয়ার পর সরাইল উপজেলা বিএনপির জনমনে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া শেষ বয়সে এসে স্বেচ্ছাচারিতা ও অনৈতিক সুযোগ-সুবিধা লাভের আশায় এমন কাজ করেন।

তিনি বলেন, আমরা সরাইলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা সরাইল উপজেলা বিএনপির পক্ষ থেকে উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম। পাশাপাশি তাকে আমরা অবাঞ্ছিত ঘোষণা করলাম। আর যদি সরাইল বিএনপি পরিবারের কেউ আব্দুস সাত্তারকে কোনোভাবে সহযোগিতা করেন তাহলে আমরা তার বিরুদ্ধেও ব্যবস্থা নেব।

সরাইল প্রেস ক্লাবের সভাপতি মো. আইয়ুব খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সরাইল উপজেলার বিএনপির সভাপতি আনিছুল হক ঠাকুর, সাংগঠনিক সম্পাদক ডিএম দুলাল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহদী হাসান পলাশ, উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান সিদ্দিকী, সদস্য সচিব নুরে আলম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আল আমিন, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান, সদর ইউনিয়নের সভাপতি কাজল মিয়া, সাধারণ সম্পাদক জাকারিয়া, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জামাল হোসেন লস্কর, সদস্য সচিব মীর ওয়ালিদসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

সূত্র: যুগান্তর
আইএ/ ০২ জানুয়ারি ২০২৩

Back to top button