ঢালিউড

নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো

ঢাকা, ০১ জানুয়ারি – চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

তবে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়নি। ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান।

দলের মনোনয়ন না পেলেও নৌকার প্রার্থীর পক্ষে মাঠে পুরোদমে কাজ করবেন বলে জানিয়েছেন মাহিয়া মাহি।

তিনি বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জয়জয়কার হবে। আমি নৌকার হয়ে মাঠে কাজ করবো।’

 

যারা এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যশী ছিলেন, কিন্তু পাননি তাদেরও নৌকার হয়ে মাঠে কাজ করার আহ্বান জানান এ নায়িকা।

রোববার (১ জানুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন।

মাহি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে মুহা. জিয়াউর রহমানকে। তার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিধান্ত নেবেন, তা দলের সর্বোচ্চ ভালোর জন্যই নেবেন। এ বিশ্বাস আমার আগে থেকেই ছিল এবং এখনো আছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে ব্যক্তিকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য বেস্ট হবেন। তার এবং নৌকার পক্ষে আমি মাঠে কাজ করবো। আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীক ৫০ হাজার ভোটে জয়লাভ করবে। চাঁপাইনবাবগঞ্জের জনগণকে বলবো- আপনারা নৌকার পক্ষে কাজ করুন।

ভিডিওবার্তায় এ চিত্রনায়িকা আরও বলেন, যারা দলের মনোনয়ন পাওয়ার আশায় মনোয়নপত্র কিনেছিলেন, তাদেরকে বলবো- চলুন, আমরা সবাই একসঙ্গে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যুক্ত করি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি উপহার দেই।

এর আগে শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মাহি মনোনয়ন ফরম জমা দেন। এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন মাহিয়া মাহি।

সেসময় মাহিয়া মাহি সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি নৌকাকে এনে দেবেন।

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী- আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

আইএ/ ০১ জানুয়ারি ২০২৩

Back to top button