জাতীয়

বিএনপির খপ্পরে না পড়ার আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর

পিরোজপুর, ৩১ ডিসেম্বর – জামায়াত ও বিএনপির খপ্পরে না পড়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেছেন, জামায়াত ও বিএনপির খপ্পরে পড়া যাবে না। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিইয়ে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে।

শনিবার বিকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলার বৈবুনিয়া ও তারাবুনিয়া এলাকায় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় ৫০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয় বলে জানান মন্ত্রী রেজাউল করিম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী উদ্যোগের ফলে গৃহহীনরা জায়গাসহ পাকা ঘর পেয়েছেন। শেখ হাসিনার মতো এ রকম দরদী মানুষ আর পাবেন না। এ রকম দরদী মানুষ ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। রাষ্ট্রীয় পর্যায়ে দরিদ্র মায়েদের মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতা ও বয়স্ক ভাতার ব্যবস্থা করে দিয়েছেন শেখ হাসিনা। বছরের শুরুত বিনামূল্যে বই ও দরিদ্র শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে সরকার। এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখা হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জীব দাস, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, পিরোজপুর জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম বাবুল, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম ফরাজী, মাটিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল প্রমুখ।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ৩১ ডিসেম্বর ২০২২

Back to top button