নড়াইল

নড়াইলে নৌকাডুবি: উদ্ধার অভিযান চলছে

নড়াইল, ৩১ ডিসেম্বর – নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের নবগঙ্গা নদীতে নৌকা ডুবে মা ও ছেলেসহ দুইজনের মৃত্যু এবং চারজন নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চলছে। সকাল থেকে ফায়ার সাভিসের ডুবুরিদল উদ্ধার অভিযান চালাচ্ছে।

নিখোঁজরা বলেন, কালিয়া উপজেলার ফলিয়া গ্রামের মাহমুদ শেখ (৪৫), বাহিরডাঙ্গার রয়েল মন্ডল (৩০), বাবুপুরের লাবু শেখ (২৮) ও জোকারচর গ্রামের খান জাহান আলী (৫০)।

শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোছা. সাদিরা খাতুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে শুক্রবার রাত ৮টার দিকে বাহিরডাঙ্গা থেকে পার বাহিরডাঙ্গা যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পার বাহিরডাঙ্গা গ্রামের ইমামুল মন্ডলের মেয়ে ও উপজেলার বাবুপুর গ্রামের আ. জলিলের স্ত্রী নাজমা বেগম (৩০) এবং তার পূত্র নাসিম (২)।

নড়াইলের কালিয়া পৌরসভার বাহিরডাঙ্গা এলাকার নবগঙ্গা নদীতে ইঞ্জিনচালিত নৌকায় করে ১০ থেকে ১২ জন অপরপাড় পারবাহিরডাঙ্গায় যাচ্ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, নৌকাডুবির ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের পরিবারকে ২১ হাজার টাকা প্রদান করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/৩১ ডিসেম্বর ২০২২

Back to top button