কক্সবাজার

রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে একজন নিহত

কক্সবাজার, ৩১ ডিসেম্বর – কক্সবাজারে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে কথা কাটাকাটির জেরে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত ৩৫ বছর বয়সী মোহাম্মদ জুবায়ের টেকনাফের লেদা ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের হাকিম আলীর ছেলে।

শনিবার সকালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি মো. আব্দুল হালিম। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাতে ওসি আব্দুল হালিম বলেন, টেকনাফের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা কালা মিয়ার ছেলে শওকত উল্লাহর সঙ্গে একই এলাকার এক নারীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল।

সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কে টানাপোড়েন সৃষ্টি দেয়। এর জেরে সকালে শওকতের সঙ্গে ওই নারীর কথা কাটাকাটি হয়। এ সময় ওই নারীর চাচা মোহাম্মদ জুবায়ের শওকতকে বাধা দিলে দুজনের মধ্যে বাক বিতণ্ডা হয়।

এক পর্যায়ে শওকত জুবায়েরকে ঘুরিকাঘাত করে। এ সময় ঘটনাস্থলের আশপাশের লোকজন এগিয়ে গেলে শওকত পালিয়ে যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, স্থানীয়রা জুবায়েরকে উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই শওকত পালিয়ে যায়।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/৩১ ডিসেম্বর ২০২২

Back to top button