জাতীয়

তৃতীয় দিনে ১ ঘণ্টা আগে দীর্ঘ লাইনে মেট্রোযাত্রীরা

ঢাকা, ৩১ ডিসেম্বর – তৃতীয় দিনেও স্বপ্নের মেট্রোরেলে চড়তে সকাল থেকেই যাত্রীদের দীর্ঘ লাইন দেখা গেছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ৮টায় আগারগাঁও থেকে মেট্রোরেলের প্রথম ট্রিপ ছেড়ে গেছে দিয়াবাড়ির উদ্দেশে।

তবে তার এক ঘণ্টা আগে থেকেই দীর্ঘ লাইন হয়ে যায়। শীত উপেক্ষা করে সকাল থেকেই বেশির ভাগ যাত্রী ভ্রমণের উদ্দেশে মেট্রোরেলে চড়তে এসেছেন।
শনিবার (৩১ ডিসেম্বর) সকালে আগারগাঁও মেট্রোরেল স্টেশনে গিয়ে এমন চিত্র দেখা যায়।

মিরপুর থেকে আসা আব্দুল্লা আল মাসুম বলেন, আমরা চার বন্ধু একসঙ্গে এসেছি মেট্রোরেলে ভ্রমণের জন্য। ভোরে এসে লাইনে দাঁড়িয়েছি। আর কিছুক্ষণের মধ্যেই হয়তো মেট্রোরেলে উঠতে পারবো।

 

উত্তরায় যাবেন ফাইজুল আহমেদ তরু সকালেই লাইনে দাঁড়িয়েছেন। পরিবার নিয়ে ভ্রমণ করবেন মেট্রোরেল। তিনি বলেন, ছুটির দিনে পরিবার নিয়ে এসেছি মেট্রোরেলে চড়বো। লাইনে দাঁড়িয়ে কিছুটা সময় গেলেও টিকিট পাওয়া মাত্র সব ক্লান্তি দূর হয়ে যাবে।

শুধু মেট্রোরেলে চড়ার অভিজ্ঞতা নিতেই মোহাম্মদপুর থেকে পরিবার নিয়ে এসেছেন পারভেজ ইসলাম।

তিনি বলেন, আজকে এক ঘণ্টা আগে এসে লাইনে দাঁড়িয়েছি। এখনও টিকিট পাইনি। আশা করছি কিছুক্ষণের মধ্যে উঠতে পারবো। কোনো প্রয়োজনে নয় ভ্রমণের জন্যই মূলত এসেছি।

গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার মো. লিটন বলেন, সকাল ৮টায় গেট খুলে দেওয়া হয়েছে। লাইনের মানুষ ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। ৮টার আগে থেকেই দীর্ঘ লাইন শুরু হয়েছে। তবে আজকে একটু ভিড় কম।

এর আগে, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে স্বপ্নের মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু করার মাধ্যমে অভিষেক ঘটে নতুন এ গণপরিবহনটির। গত দুই দিন দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষার পরও মেট্রোরেলে ভ্রমণের সুযোগ পাননি অনেকে। অনেকে দীর্ঘসময় অপেক্ষার পর চড়ার সুযোগ পেয়েছেন। আজও ভোর থেকে লাইনে দাঁড়িয়েছেন অনেক মানুষ। তাদের অপেক্ষা স্বপ্নের মেট্রোরেলে চড়ার।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ৩১ ডিসেম্বর ২০২২

Back to top button