ঢাকা

উত্তরখানে বাসায় আগুন, একই পরিবারের তিন নারী দগ্ধ

ঢাকা, ৩১ ডিসেম্বর – রাজধানীর উত্তরখানের রাজাবাড়ী এলাকায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় মা-মেয়েসহ তিন নারী দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার রাত ৮টার দিকে রাজাবাড়ি আটিপাড়া ড্রিম প্যালেস নামে একটি ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- ডালিয়া আক্তার (৩৫), তার মা আলেয়া বেগম (৫০) ও ভাতিজি আনজানা রহমান লাইজু (৩০)। দগ্ধদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ডালিয়ার স্বামী মো. দবিরুল ইসলাম জানান, বাড়িটির তৃতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে থাকেন তারা। সন্ধ্যায় স্ত্রী ও মেয়েকে নিয়ে বাইরে থেকে বাসায় আসেন তিনি। এরপর ডালিয়া তার মা আলেয়া ও ভাতিজি লাইজুকে নিয়ে রান্না ঘরে যান। সেখানে চা বানানোর জন্য অটো চুলাতে আগুন জ্বালাতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে তাদের তিন জনের শরীরে আগুন ধরে যায়। এছাড়া রুমের দরজা, জানালারও গ্লাস ভেঙে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তবে অন্য রুমে থাকায় দবিরুল ও তার মেয়ে দিনিয়ার শরীরে আগুন লাগেনি।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা বলেন, আহতদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র: আমাদের সময়
আইএ/ ৩১ ডিসেম্বর ২০২২

Back to top button