কুড়িগ্রাম

‘জামায়াত’ সন্দেহে আটক আ.লীগের সাবেক প্রচার সম্পাদককে ছে‌ড়ে দি‌লো পু‌লিশ

ঢাকা, ৩০ ডিসেম্বর – রাজধানীর পল্টনের বায়তুল মোকাররম এলাকা থেকে ‌‘জামায়াত কর্মী’ সন্দেহে আটক কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুল মোতা‌লেব‌কে ছে‌ড়ে দি‌য়ে‌ছে পু‌লিশ। প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদ শে‌ষে শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৮টার দি‌কে তা‌কে ছে‌ড়ে দেয় পল্টন থানা পু‌লিশ।

আব্দুল মোতালেবের ভাই আব্দুল মান্নান ও না‌গেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

না‌গেশ্বরী উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান ব‌লেন, ‘পু‌লিশ ভু‌লে তা‌কে আটক ক‌রে‌ছিল। প‌রে তার প‌রিচয় নি‌শ্চিত হ‌য়ে সাধারণ মুচ‌লেকা নি‌য়ে তা‌কে ছে‌ড়ে দিয়েছে। থানা থে‌কে বের হওয়ার পর মোতা‌লেব আমার সঙ্গে ফো‌নে কথাও ব‌লে‌ছেন। তি‌নি ভা‌লো আ‌ছেন।’

আব্দুল মোতালেবের বড় ভাই ও বেরুবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানও মোতা‌লে‌বের ছাড়া পাওয়ার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন। ত‌বে দলীয় প‌রিচয় দেওয়ার পরও জামায়াত স‌ন্দে‌হে মোতা‌লেব‌কে থানায় আটক রাখার বিষয়ে সমা‌লোচনা ক‌রেন তি‌নি।

এর আগে শুক্রবার দুপু‌রে জুমার নামা‌জের পর রাজধানীর পল্টনের বায়তুল মোকাররম এলাকা থেকে ‌‘জামায়াত কর্মী’ সন্দেহে তিন ব্যক্তিকে আটক ক‌রে পু‌লিশ। তা‌দের মধ্যে একজনের নাম আব্দুল মোতালেব। তিনি নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এবং একই উপজেলার বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বর্তমা‌নে তি‌নি উপ‌জেলা আওয়ামী লী‌গের সদস্য হি‌সে‌বে র‌য়ে‌ছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২২

Back to top button