জাতীয়

বিএনপি সন্ত্রাস করলে আওয়ামী লীগ বসে থাকবে না

ঢাকা, ৩০ ডিসেম্বর – দেশের উন্নয়ন বিএনপির ভালো লাগে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, এটাই বিএনপির মাথাব্যথা। তারা ঠেলা গাড়িতে ফিরতে চান। তাই প্রতিনিয়তই অগ্নি সন্ত্রাস করেন। তাদের বলে দিতে চাই, তারা যদি দেশে সন্ত্রাস কায়েম করতে চান বাংলাদেশ আওয়ামী লীগ বসে থাকবে না।

শুক্রবার বিকেলে রাজধানীর ফার্মগেটে ঢাকা-১২ আসনের আয়োজনে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, রাজাকার আলবদর সব আজ একত্র হয়েছে, তারা বঙ্গবন্ধু কন্যাকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিতে চায়। কারণ, এভাবেই তারা ক্ষমতায় এসে অভ্যস্ত। হত্যা এবং কু-এর রাজনীতিতে তাদের অভ্যাস, সেটা তারা পরিবর্তন করতে পারে নাই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছিলেন তখন দেশের মাথাপিছু আয় ছিল ৫৬০ ডলার, এখন সেটা প্রায় তিন হাজার ডলার। পদ্মা সেতু ও মেট্রোরেল হয়েছে। বিদ্যুৎ উৎপাদন এখন ২৫ হাজার মেগাওয়াট।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যানজট নিরসনে মেট্রোরেল করবেন বলেছিলেন, সেটা তিনি করেছেন। তিনি দেশকে আলোকিত করবেন বলেছিলেন, তিনি দেশকে আলোকিত করে দেখিয়ে দিয়েছেন।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২২

Back to top button