গাজীপুর

মাদরাসা কক্ষে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ

গাজীপুর, ৩০ ডিসেম্বর – গাজীপুরের কালীগঞ্জে মদিনাতুল মনোয়ারা মাদ্রাসা ও এতিমখানার একটি কক্ষ থেকে আবু সুফিয়ান শান্ত (১৩) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে খলাপাড়া এলাকার হান্নান মিয়ার ছেলে এবং ওই মাদ্রাসার মক্তব বিভাগের আবাসিক শিক্ষার্থী। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় তার লাশ উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার এসআই মাজহারুল হক জানান, বৃহস্পতিবার এশার আজান শুনে শিক্ষার্থীরা নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশে কক্ষ থেকে বের হয়। অন্যান্য শিক্ষার্থীরা নামাজ শেষে কক্ষে এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে শান্ত লোহার এঙ্গেলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মদিনাতুল মনোয়ারা মাদ্রাসা ও এতিমখানার অধ্যক্ষ মাওলানা আবু হানিফ জানান, শান্ত এ মাদ্রাসায় ৩/৪ বছর ধরে পড়াশোনা করছে। সে মক্তব বিভাগের ছাত্র ছিল। কী কারণে এই ঘটনা ঘটেছে তিনি জানেন না বলে উল্লেখ করেছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২২

Back to top button