দিনাজপুর

যুবলীগ নেতার গোডাউন মিলল ওএমএসের ১৮ বস্তা চাল

দিনাজপুর, ৩০ ডিসেম্বর – বিক্রির সময় দিনাজপুরের বিরামপুর উপজেলা যুবলীগ সভাপতির গোডাউন থেকে প্রশাসন জব্দ করেছে ওএমএসের ১৮ বস্তা চাল। বিরামপুর পৌর শহরের কলেজ বাজার এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে থেকে চালগুলো উদ্ধার করে স্থানীয় জনতা। পরে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার চালগুলো জব্দ করেন।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ,সরকার ঘোষিত ৩০ টাকা কেজি দরের ওএমএসের চাল বিতরণের শেষ দিন ছিল বৃহস্পতিবার। কিন্তু বিতরণ না করে ওএমএসের চালের ডিলার উপজেলা যুবলীগের সভাপতি কামাল হোসেনের গোডাউন থেকে ভ্যানে করে ১৪ বস্তা চাল অন্যত্র নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালগুলো আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে চালগুলো জব্দ করেন। এসময় স্থানীয়দের দেওয়া তথ্য মতে, অন্য একটি দোকানে তল্লাশি করে আরও চার বস্তা চাল উদ্ধার করা হয়।

জব্দ চালগুলো উপজেলা খাদ্য কর্মকর্তার হেফাজতে সরকারি গোডাউনে রাখার নির্দেশ দেন।

এ বিষয়ে বিরামপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল হোসেন জানান, এসব চাল আমার গোডাউনের নয়। আমার কাগজপত্র সব ঠিক আছে। বরাদ্দ ওএমএসের চাল আমি নিয়ম মাফিক বিতরণ করেছি।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল সরকার ওএমএসের চাল জব্দের বিষয়ট নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে কমিটি তদন্ত প্রতিবেদন জমা দেবেন। সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: ঢাকাটাইমস
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২২

Back to top button