জাতীয়

আগারগাঁও মেট্রোস্টেশনে ভোর থেকেই দীর্ঘ সারি

ঢাকা, ৩০ ডিসেম্বর – জনসাধারণের জন্য মেট্রোরেল চালুর দ্বিতীয় দিনেও ভিড় করেছেন নগরবাসী। রাজধানীর গণপরিবহনে নতুন এই সংযোজনে উঠতে ভোর থেকেই লাইনে দাঁড়িয়েছেন তারা। কেউ প্রয়োজনে, আবার কেউ এসেছেন শুধুই ভ্রমণের উদ্দেশ্যে। অনেকে একা, আবার অনেকে বন্ধু-স্বজনদের নিয়ে দাঁড়িয়েছেন লাইনে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে আগারগাঁও মেট্রোস্টেশনে গিয়ে দেখা গেছে এ দৃশ্য।

নগরবাসীর দীর্ঘ ভোগান্তি ও অপেক্ষার পর বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে সাধারণের জন্য চালু হয়েছে মেট্রোরেল। সাধারণ মানুষের জন্য সকাল ৮টায় যাত্রা শুরু হয় নগরের নতুন এই গণপরিবহনটির। গতকাল ছিল যাত্রীদের দীর্ঘ লাইন। আজও ভোর থেকেই লাইনে দাঁড়িয়েছেন হাজারো মানুষ।

মিরপুর থেকে আসা আয়াতুল ইসলাম সৈকত বলেন, আমরা চার বন্ধু একসঙ্গে এসেছি মেট্রোতে ভ্রমণের জন্য। ভোরে এসে লাইনে দাঁড়িয়েছি। কিছুক্ষণের মধ্যেই হয়তো মেট্রোরেলে উঠতে পারবো।

মিরপুর থেকে ছেলেকে নিয়ে এসেছেন মো. শাহ আলম। তিনি বলেন, গতকালও মেট্রোরেল দেখার জন্য এসেছিলাম, কিন্তু টিকিট পাইনি। তাই আজ সকালেই এসে লাইনে দাঁড়ালাম। আজ আশা করছি উঠতে পারবো।

কোনো প্রয়োজনে নয়, ভ্রমণের জন্যই এসেছি, বলেন তিনি।

আগারগাঁও স্টেশনের গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই মাসুদুর রহিম বলেন, সকাল আটটায় গেট খুলে দেওয়া হয়েছে। লাইনের বাইরে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২২

Back to top button