দক্ষিণ এশিয়া

জীবন সঙ্গী হিসেবে যেমন পাত্রী চান রাহুল

নয়াদিল্লি, ২৯ ডিসেম্বর – সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন রাহুল গান্ধী। জীবন সঙ্গী হিসেবে কেমন পাত্রী চান বলেছেন সেটিও।

বুধবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে তার জীবন সঙ্গী থেকে শুরু করে পছন্দের মোটরসাইকেলের প্রতি তার ভালোবাসাসহ জীবনের ব্যক্তিগত বিবরণ প্রকাশ করেছেন।

রাহুল বলেন, আমি এমন একজন জীবনসঙ্গীকে পছন্দ করব যার মধ্যে আমার মা সোনিয়া গান্ধী এবং দাদী ইন্দিরা গান্ধী উভয়ের গুণের মিশ্রণ রয়েছে। তিনি বলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ছিলেন ‘আমার জীবনের ভালোবাসা এবং আমার দ্বিতীয় মা।’

কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল এখন কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত পদযাত্রা করছেন। মোটরসাইকেলর প্রতি আগ্রহ দেখিয়ে রাহুল বলেন, আমি একটি বৈদ্যুতিক স্কুটার চালিয়েছি, কিন্তু কখনও একটি বৈদ্যুতিক বাইক কিনিনি। তবে ছোটবেলা থেকে আমার মোটরসাইকেলের প্রতি অন্যরকম ভালো লাগা কাজ করে।

তিনি আরও বলেন, তার নিজের গাড়ি নেই এবং তিনি তার মায়ের সিআর-ভি ব্যবহার করেন। আমি সত্যিই গাড়ির প্রতি আগ্রহী ছিলাম না। কিন্তু আমি মোটরবাইক চালাতে আগ্রহী। আমি দ্রুত চলায় পছন্দ করি।

তার সমালোচকদের বিষয়ে রাহুল বলেন, আমি পাত্তা দিই না। আপনি যাই বলুন না কেন, তাতে কিছু যায় আসে না। আমি কাউকে ঘৃণা করি না। আপনি আমাকে গালি দিন বা আমাকে আঘাত করুন, আমি আপনাকে ঘৃণা করব না।

রাহুল আরও বলেন, জীবনে কিছু ঘটছে না। সম্পর্কগুলো ভালো না থাকায় তিনি দুঃখী।

রাহুল নিজেই সাক্ষাৎকারটি টুইটারে পোস্ট করেছেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৯ ডিসেম্বর ২০২২

Back to top button