ঢালিউড

আওয়ামী লীগের মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটে জিতবো

ঢাকা, ২৯ ডিসেম্বর – চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতবো। এই আসন নৌকাকে এনে দেবো।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়পত্র সংগ্রহ করেন মাহি। মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহিয়া মাহি বলেন, আমি বলে বুঝাতে পারবো না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাসের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে সেই দল। আমি সেই দলের (আওয়ামী লীগের) মনোনয়নপত্র কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। তিনি নারী নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী। আমার মনে হয়, সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না।

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করবো।

তৃণমূলের নেতাকর্মীদের সমর্থন কতটা পাবেন? -এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, প্রচণ্ড সাপোর্ট। মনোনয়নপত্র কেনার আগেই তাদের সঙ্গে বেশ যোগোযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে। বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সঙ্গে কী কথা হয়েছে? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, আমি ইচ্ছা পোষণ করেছি যে আমি ফরম কিনতে চাই। আমি কী কাজ করেছি সেগুলো আমি বলেছি। তিনি (ওবায়দুল কাদের) বলেছিলেন যে আমি জেনে জানাচ্ছি। তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন এবং জানিয়েছেন যে আমি নমিনেশন ফরম কিনতে পারবো।

তিনি আরও বলেন, অভিনয়টা আমার ভিত। ইন্ডাস্ট্রি (চলচ্চিত্র) আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার ভিত আমি ছাড়বো না। রাজনীতি মানে মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করবো এবং আমার সিনেমা ইন্ডাস্ট্রি ছাড়বো না।

দলীয় মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না জানিয়ে মাহি বলেন, মনোনয়ন না পেলে, আমার দলের যিনি মনোনয়ন পাবেন আমি তার হয়ে মাঠে কাজ করবো।

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুসরণ করি। তিনি যে পরিমাণ সাহসী তার ছিটেফোঁটা যদি আমার ভেতরে লালন করি তাহলে কোনো শক্তি, যতই শক্ত অবস্থানে থাকুক না কেন, আমি সেখানে ওভারকাম করতে পারবো।

মাহিয়া মাহি বলেন, সব জায়গাতেই কঠিন। ভালো কাজ করতে গেলে সব জায়গায় বাধা আসবে। আমি যখন চলচ্চিত্রে নতুন এসেছি সেই জার্নিটা এত মসৃণ ছিল না। আমার এলাকার যারা রাজনীতি করেন তারা সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করেন। তারা আমাকে সহায়তা করবেন।

তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য আমার প্রস্তুতি আছে। আমার দুইটি লক্ষ্য আছে। এক, আমার এলাকার জনগণের সেবা নিশ্চিত করা, জনগণের অধিকার নিশ্চিত করা। দুই, সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী যত উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা। প্রচারেই প্রসার। আমার এলাকায় প্রচার করবো যে, প্রধানমন্ত্রী আমাদের জন্য কী করেছেন।

আইএ/ ২৯ ডিসেম্বর ২০২২

Back to top button