জাতীয়

রংপুরে জাপার শক্ত অবস্থানের কারণেই নৌকার পরাজয়

ঠাকুরগাঁও, ২৯ ডিসেম্বর – রংপুরে জাতীয় পার্টি শক্ত অবস্থানে থাকায় নৌকার পরাজয় হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেন ইএসডিও’র লোকায়ন জীববৈচিত্র্য জাদুঘরে মুক্তিযুদ্ধ গ্যালারি উদ্বোধন ও পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আমাদের কিছু বলার নেই, আপনারা জানেন রংপুরে জাতীয় পার্টি শক্ত অবস্থানে আছে। নির্বাচনে হারজিত থাকবেই।

রংপুরে জাপার শক্ত অবস্থানের কারণেই নৌকার পরাজয়: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সাবেক রেলমন্ত্রীর এপিএসের সংশ্লিষ্টতা নিয়ে প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় যাকে সন্দেহ হচ্ছে তাকেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে পুলিশ। আমরা অনুসন্ধান করছি, পুলিশ ঘটনাটি তদন্ত করছে। সাবেক রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের এপিএসের বাড়িতে নাকি জঙ্গিরা কদিন লুকিয়ে ছিল। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আমরা মনে করি তার কাছ থেকে আরও তথ্য পাবো।

লোকায়ন জাদুঘরের মুক্তিযুদ্ধ গ্যালারি দেখে তিনি বলেন, এখানে মুক্তিযুদ্ধের ইতিহাস সংগ্রহ করা হয়েছে। মুক্তিযোদ্ধারা যেসব স্থানে শাহাদতবরণ করেছেন সেখানকার মাটি সংগ্রহ করা হয়েছে, যা তরুণ প্রজন্মের কাছে ইতিহাস তুলে ধরবে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৯ ডিসেম্বর ২০২২

Back to top button