ফুটবল

পিএসজির অনুশীলনে এমবাপ্পে-নেইমার, নেই মেসি

প্যারিস, ২৮ ডিসেম্বর – ফিফা বিশ্বকাপের আমেজ শেষে আবারও শুরু হচ্ছে ক্লাব ফুটবলের লড়াই। তারই অংশ হিসেবে ৪৫ দিনের বিরতির পর আবারও মাঠে গড়াচ্ছে ফ্রান্সের লিগ ওয়ান। এ জন্য এরই মধ্যে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) অনুশীলনে যোগ দিয়েছেন তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে এবং নেইমার জুনিয়র। তবে ছুটিতে থাকার কারণে নেই বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি।

আজ বুধবার (২৮ ডিসেম্বর) রাত ২টায় ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে স্ট্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামছে পিএসজি। তবে ১৬তম রাউন্ডের খেলায় এমবাপ্পে-নেইমার থাকলেও মেসি নেই। কাতার বিশ্বকাপ জিতে আর্জেন্টিনায় ফেরা মেসি উদযাপনের জন্য আরও কয়েক দিন ছুটিতে থাকতে চান।

‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, পিএসজির পরের তিনটি ম্যাচই মিস করবেন আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর। তার মানে ২৮ ডিসেম্বর স্ট্রাসবুর্গের বিপক্ষে ম্যাচের পর ১ জানুয়ারি লেঁস এবং ৬ জানুয়ারি খেলবে চতুরেক্সের বিপক্ষে পিএসজির ম্যাচ মিস করবেন ৩৫ বছর বয়সী এই তারকা।

আগামী ১১ জানুয়ারি প্যারিসে ফিরবেন লিওনেল মেসি। এদিন রাতে অ্যাঞ্জার্সের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। তবে হয়তবা এই ম্যাচেও থাকবেন না রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

প্রসঙ্গত, ফরাসি লিগ ওয়ানে পয়েন্ট তালিকার শীর্ষস্থানে রয়েছে পিএসজি। ১৫ ম্যাচ শেষে ১৩ জয় আর ২ ড্রয়ে তাদের পয়েন্ট ৪১। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে লেঁস।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ২৮ ডিসেম্বর ২০২২

Back to top button