পশ্চিমবঙ্গ

ছিনতাইয়ে বাধা পেয়ে শিশুর সামনেই মাকে গুলি করে হত্যা

কলকাতা, ২৮ ডিসেম্বর – ছিনতাইয়ে বাধা দেওয়ায় আড়াই বছরের শিশুকন্যার সামনেই মাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের হাওড়া জেলার বাগনানে মহিষরেখা সেতুর কাছে ঘটেছে এ বর্বরোচিত ঘটনা।

জানা গেছে, ঝাড়খণ্ডের রাঁচি থেকে নিজেদের গাড়িতে স্ত্রী ও কন্যাকে নিয়ে কলকাতায় আসছিলেন প্রকাশ কুমার নামে এক ব্যক্তি। সকাল ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে মহিষরেখা সেতুর কাছে গাড়ি দাঁড় করান তিনি।

এসময় তাদের ঘিরে ধরে তিনজন সশস্ত্র দুষ্কৃত। প্রকাশ ও তার স্ত্রীর কাছ থেকে টাকা-গয়না ছিনতাইয়ের চেষ্টা করে তারা। সেই সময় প্রকাশের স্ত্রী রিয়া চিৎকার করলে শিশুকন্যার সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে রিয়াকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতরা।

গুলিবিদ্ধ স্ত্রীকে নিয়ে কাছাকাছি পিরতলা হাসপাতালে যান প্রকাশ। কিন্তু চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে ওই নারীর।

প্রকাশ কুমারের বক্তব্য অনুযায়ী, সেই সময় তাকে সাহায্য করার মতো কেউ ছিল না। রক্তাক্ত অবস্থায় রিয়াকে পেছনের সিটে রাখতে পারেননি। কারণ ভেতরে শিশুকন্যা ছিল। তাই গাড়ির ডিক্রিতে ঢুকিয়ে কোনোমতে রিয়াকে হাসপাতালে নিয়ে যান।

এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৮ ডিসেম্বর ২০২২

Back to top button