ঢালিউড

ভাইরাল মাহির নির্বাচনী পোস্টার!

ঢাকা, ২৮ ডিসেম্বর – বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি। ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের উপনির্বাচনে দলটির প্রার্থী হবেন, জানিয়েছেন মাহি নিজেই। এরই মধ্যে কয়েকটি নির্বাচনী পোস্টার অনলাইনে ভাইরাল হয়েছে মাহির।

বৃহস্পতিবার বিকেল ৩টায় ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন কিনবেন অভিনেত্রী মাহিয়া মাহি। মনোনয়ন কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, ‘আগামী ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবো। যদি আমি মনোনয়ন পায়; বিপুল ভোটে জয়ে হয়ে আসবো। আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।’

এরই মধ্যে সামাজিক মাধ্যমে দেখা যাচ্ছে, উপনির্বাচনে মাহির পোস্টার শেয়ার দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন যাচ্ছেন শোবিজ অঙ্গনের মানুষ। তার পাশাপাশি সাধারণ মানুষ পোস্টার শেয়ার দিয়ে দোয়া করছেন যেন উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলটির প্রার্থী হতে পারে।

এর আগে রাজধানীর গোলাপবাগ মাঠে বিভাগীয় গণসমাবেশ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন বিএনপির সাত সংসদ সদস্য। ফলে অন্য এলাকার মতো চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১১ ডিসেম্বর সংসদের স্পিকারের নিকট বিএনপির দলীয় ৬ জন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের ৬টি আসনে উপনির্বাচন ঘোষণা করে ১ ফেব্রুয়ারি।

উপনির্বাচনে অংশ এরই মধ্যে ওই এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন মাহি। কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ‘অগ্নি’কন্যা। মাহির স্বামী রাকিব গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।

এম ইউ/২৮ ডিসেম্বর ২০২২

Back to top button