বলিউড

জন্মদিনে সালমানের বাড়ির সামনে লঙ্কাকাণ্ড, লাঠিচার্জ পুলিশের

মুম্বাই, ২৮ ডিসেম্বর – সালমান খানের ৫৭তম জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার। এদিন সকাল থেকেই ভিড় জমতে শুরু করে সালমানের অ্যাপার্টমেন্টের সামনে। সকলের ইচ্ছে একটাই, একবার চোখের দেখা দেখবেন প্রিয় তারকাকে।

কারও হাতে ফুল, কারও হাতে কেক। কেউ আবার এসেছেন পোস্টার হাতে। সময় যত যেতে থাকে ভিড়ও তত বাড়তে থাকে। ভিড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে, শেষ পর্যন্ত করতে হয় লাঠিচার্জ।

প্রতি বছর নিজের ফার্ম হাউজে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন সালমান খান। কিন্তু, এ বছর সেই রেওয়াজ ভেঙে ভগ্নিপতি আয়ুশ শর্মার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যথারীতি বসেছিল তারকাদের চাঁদের হাট।

রাতের পর্ব শেষ হতেই সকাল থেকে ভিড় জমতে শুরু করে সালমানের অ্যাপার্টমেন্টে। সালমানকে এক ঝলক দেখার জন্য হাজারও লোকের জমায়েত। বাড়ির সামনে রাখা গার্ড রেল ফেলে দিলেন অনুরাগীরা। ততক্ষণে বাড়ির বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশে হাত নেড়েছেন সালমান। তাতেই উচ্ছ্বাস যেন দ্বিগুণ বেড়ে যায়। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে হলো পুলিশকে।

কয়েক মাস আগে অভিনেতার প্রাণনাশের হুমকি দেয় বিষ্ণোই গ্যাং। তার পর থেকেই নিরাপত্তা নিয়ে বাড়তি সতর্কতা শুরু হয়েছে। সালমানের বাড়ির সামনে জনসমাগমে নিষেধাজ্ঞা রয়েছে।

আইএ/ ২৮ ডিসেম্বর ২০২২

Back to top button