বলিউড

বাবা হতে আপত্তি নেই সালমানের, সন্তানের মা কে হবেন?

মুম্বাই, ২৭ ডিসেম্বর – বলিউড সুপারস্টার সালমান খান জীবনের ৫৭ বসন্ত পার করে ফেলেছেন। তবে এখনো পর্যন্ত বিয়ে করেননি। তার বিয়ে না করা নিয়ে ভক্তদের আছে নানান কৌতূহল। বিয়ে না করলেও শিশুদের প্রতি আলাদা ভালোবাসা আছে এই তারকার। বিভিন্ন সময় তার প্রমাণও মিলেছে। তার নিজের ঘরেও খেলে বেড়াক শিশুরা, এমনই চেয়েছেন অভিনেতা।

মঙ্গলবার ২৭ ডিসেম্বর ‘বলিউড ভাইজান’-এর জন্মদিন। বিশেষ দিনে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা। সালমানের জীবনে আসবেন কী নতুন নায়িকা? তা নিয়ে ফের জল্পনায় অনুরাগীরা। সালমান অবশ্য বাবা হতে আগ্রহী। সে কথা আগেও জানিয়েছেন। তবে স্পষ্ট করে দেন, কোনও নারীকে জীবনসঙ্গিনী হিসাবে চান না।

বোন অর্পিতা খানের দুই ছেলে-মেয়ে আহিল এবং আয়াত সালমান খানের চোখের মণি। নিজের অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন ‘সাল্লু ভাই’। বাচ্চারাও তাকে ভালোবাসে। চলতি বছর সালমানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাকে।

সালমানের মতে শিশুরা পবিত্র। তার জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক চান তিনি। কিন্তু কীভাবে? বিয়েই তো করেননি। এক সাক্ষাৎকারে সালমান খান হাসতে হাসতে বলেন, ‘আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা-ও তো থাকবে! আমি কোনও মা চাই না। এ দিকে মায়েদের দেখাশোনা করার মানুষ প্রয়োজন হয়। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। সবার জন্যই ভালো হলো এতে। আমারও সন্তানের অভাব নেই, মায়েরাও আর একা নন।’

এম ইউ/২৭ ডিসেম্বর ২০২২

Back to top button