জাতীয়

অসুস্থ মহিউদ্দিন খান আলমগীরকে দেখতে হাসপাতালে সেলিম মাহমুদ

ঢাকা, ২৬ ডিসেম্বর – আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে যান দলটির তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। আওয়ামী লীগ সরকারের সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৬ ডিসেম্বর) হাসপাতালে গিয়ে সেলিম মাহমুদ তার নিজ এলাকা চাঁদপুর-১ (কচুয়া) সংসদ সদস্যের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং তার পাশে বসে কিছুক্ষণ সময় কাটান।

জানা গেছে, মহীউদ্দীন খান আলমগীর শারীরিক অসুস্থতা নিয়ে গত ২৩ ডিসেম্বর থেকে হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মহীউদ্দীন খান আলমগীরের দ্রুত সুস্থতা কামনা করে সেলিম মাহমুদ সাংবাদিকদের বলেন, তিনি (মহীউদ্দীন খান আলমগীর) শেখ হাসিনার সরকারের একজন মন্ত্রী ও সংসদ সদস্য হিসেবে আমার উপজেলা কচুয়ায় অনেক উন্নয়ন করেছেন। সেটি আমরা সবসময় মনে রাখবো। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী দলের সিনিয়র নেতাদের প্রতি সবসময়ই শ্রদ্ধাশীল। আমাদের নেত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাদের এ শিক্ষাই দিয়েছেন।

ড. সেলিম মাহমুদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী আজ শেখ হাসিনার আহ্বানে ঐক্যবদ্ধ। দেশের প্রতিটি সংকট আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করেছে। দেশের মানুষ আওয়ামী লীগের পাশে রয়েছে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৬ ডিসেম্বর ২০২২

Back to top button