ক্রিকেট

শ্বশুরবাড়িতে রান্নায় ব্যস্ত সাকিবপত্নী শিশির

ঢাকা, ২৬ ডিসেম্বর – রোববার যদি মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ভারতকে হারিয়ে দিতে পারতো বাংলাদেশ, তাহলে নিশ্চিত আর্জেন্টিনার বিজয়োল্লাসের মতো বাংলাদেশের ক্রিকেটপ্রেমী মানুষও বিজয়ের আনন্দে উদ্বেলিত হয়ে উঠতেন। কিন্তু শেষ পর্যন্ত মুমিনুলের ক্যাচ মিস, শ্রেয়াস আয়ার এবং রবিচন্দ্রন অশ্বিনের অবিশ্বাস্য জুটি বাংলাদেশকে জয়বঞ্চিত রাখলো।

বাংলাদেশ জয় না পাওয়ায় উচ্ছ্বাসও নেই। বিজয় মিছিলও বের হলো না। যে কারণে ক্রিকেটারদের ব্যস্ততাও বাড়েনি। সিরিজ শেষ বলে ছুটিও মিলে গেছে ক্রিকেটারদের। বিপিএল শুরুর আগে ক্রিকেটাররা যে যার মতো করে ছুটি কাটাবেন।

এই ছুটি টা কাটাতে টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান ছুটে গেছেন তার নিজের গ্রামের বাড়ি মাগুরায়। সঙ্গী হয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং তিন সন্তান।

অন্যবার ছুটি কাটাতে সাকিব ছুটে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। এবার স্ত্রী শিশির এবং তার সন্তানরা এসেছেন বাংলাদেশে। তাদের নিয়েই সাকিব চলে গেলেন নিজের গ্রামের বাড়িতে।

শুধু বাড়িতে যাওয়াই নয়, সেখানে ছুটিয়ে পিকনিক মুডে সময় কাটাচ্ছেন সাকিব পরিবার। তার মাগুরাস্থ বাড়িতে বিশেষ রান্নাবান্নার আয়োজন করেছেন সাকিব। যে রান্নায় হাত লাগাতে দেখা গেছে সাকিবপত্নী শিশিরকেও।

রান্না করা ও চুলায় আগুন দেওয়ার ছবি তুলে নিজের ওয়ালে পোস্ট করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। সেখানে তিনি লিখেছেন, ‘যখন শশুরবাড়ি আসা হয়, তখন এটা পিকনিকই এবং এখানে আমার অতিপ্রিয় গরুর মাংস রান্না।’

মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সাকিব এবং তার স্ত্রীর রান্না করার এসব ছবি।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৬ ডিসেম্বর ২০২২

Back to top button