অন্যান্য

আন্তর্জাতিক ভলিবলের ফাইনালে বাংলাদেশ

ঢাকা, ২৫ ডিসেম্বর – বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। রোববার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত চ্যাম্পিনশিপের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ ৩-০ সেটে হারিয়েছে নেপালকে।

বাংলাদেশ প্রথম সেটে ২৫-১৫ পয়েন্টে, দ্বিতীয় সেটে ২৫-২২ পয়েন্টে এবং তৃতীয় সেটে ২৫-১৩ পয়েন্টে নেপালকে হারিয়ে সহজ জয় তুলে নেয়।

দলকে ফাইনালে তুলে বাংলাদেশ ভলিবল দলের ইরানি কোচ আলিপোর অরোজি বলেন, ‘আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। আমরা ফাইনালে উঠেছি। এখন বাকি এক ম্যাচ। ছেলেরা তাদের সেরা খেলাটা উপহার দিচ্ছে। আমাদের সামনে এখন শুধু কিরগিজস্তান বাধা।’

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের সুজন। ম্যাচে শেষে তিনি বলেছেন, ‘আজকের ম্যাচটি আমাদের জন্য সহজ ছিল। নেপাল কোনোভাবেই আমাদের সঙ্গে সুবিধা করতে পারেনি। সেরা খেলোয়াড় হতে পেরে ভালো লাগছে।’

এর আগে প্রথম সেমিফাইনালে শ্রীলঙ্কাকে ৩-০ সেটে উড়িয়ে দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কিরগিজস্তান। সোমবার বেলা ২টায় ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও কিরগিজস্তান। তার আগে সকাল ১০টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলবে নেপাল ও শ্রীলঙ্কা।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৫ ডিসেম্বর ২০২২

Back to top button