ফুটবল

ব্রাজিলে দুষ্কৃতকারীর আক্রমণের শিকার তিতে

ব্রাসিলিয়া, ২৫ ডিসেম্বর – কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয় ব্রাজিলকে। এরপর কোচের পদ থেকে সরে দাঁড়ান দলটির কোচ তিতে। কিন্তু তাতেও ছাড় মিলছে না তার।

ব্রাজিলের একটি সংবাদপত্র জানিয়েছে, গত সপ্তাহে রিও-তে নিজের বাড়ির সামনে এক দুষ্কৃতকারীর হাতে লাঞ্ছিত হয়েছেন নেইমারদের সাবেক কোচ। যা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, গত সপ্তাহে স্ত্রীকে নিয়ে ভোরবেলা বাড়ির বাইরে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সেই সময় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি চেন দিয়ে তার ঘাড়ে আঘাত করে। এমনকি সেই ব্যক্তি তিতের কাছে ব্যাখ্যা চান, কেন ব্রাজিল এ ভাবে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিল।

পরে সাংবাদিকরা তিতের প্রতিক্রিয়া চাইলে তিনি কোনো স্পষ্ট জবাব দিতে চাননি।

তবে পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, ওই ব্যক্তি তিতের প্রতিবেশীর বাগানে চেন দিয়ে বেঁধে রাখা সাইকেল চুরি করার চেষ্টা করছিল। সেই সময় তিনি বাধা দিতে গেলে শারীরিক ভাবে হেনস্তার শিকার হন। তিতেকে বাঁচাতে এগিয়ে আসেন তার স্ত্রী। অবস্থা বেগতিক দেখে সেই ব্যক্তি পালিয়ে যায়।

কাতার থেকে দেশে ফেরার পরে তিতে কোনো সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে দেখা করছেন না। রিও-তে নিজের বাড়িতে স্ত্রী এবং অন্যান্য সদস্যদের সঙ্গে দিন কাটাচ্ছেন।

পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা তার সঙ্গে কথা বলতে আসেন। তিতে বলেছেন, ‘এই বিষয়ে কিছু বলার নেই। আমি পরিবারের সঙ্গে শান্তিতে সময় কাটাতে চাই।’

সূত্র: দেশ রূপান্তর
আইএ/ ২৫ ডিসেম্বর ২০২২

Back to top button